• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

নগর জুড়ে

রাঙামাটিতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৩:০২, ১৭ মার্চ ২০২২

রাঙামাটিতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

জয় ত্রিপুরা। ছবি: সংগৃহীত


রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক জয় ত্রিপুরা (২৫) কে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে এই ঘটনাটি ঘটে। তার বাবার নাম খোকন মনি ত্রিপুরা। তার বাড়ি শহরের দেবাশীষ নগর।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক জয় ত্রিপুরা দাঁড়িয়ে ছিলো। এ সময় কয়েকজন দুর্বৃত্তরা হঠাৎ এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় জয় ত্রিপুরা মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এক পর্যায়ে তাকে মাটিতে পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুড়িকাঘাটে হত্যা করে পালিয়ে যায়। তার বাড়ি শহরের দেবাশীষ নগর বলে জানা গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলমান রয়েছে।

এদিকে, সকালে এই ঘটনার খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে জয় ত্রিপুরাকে দেখতে যান। এ সময় তারা জয় ত্রিপুরা হত্যার ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

মন্তব্য করুন: