• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

নগর জুড়ে

জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে উৎসব মুখর রাঙামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ০৯:৫৪, ২৪ মে ২০২২

জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে উৎসব মুখর রাঙামাটি
ফাইল ছবি 

দীর্ঘ ১০ বছর পর আজ ২৪ শে মে হতে যাওয়া রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে উৎসব মুখর পুরো রাঙামাটি শহর।

জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরাও ব্যস্ত হয়ে পড়েছে সম্মেলন ঘিরে। তাদের মাঝেও উচ্ছ্বাস দেখা গেছে। দীর্ঘদিন পর জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। সম্মেলনে শীর্ষ দুই পদে নির্বাচন হওয়ার কথা শোনা যাচ্ছে। এখনো পর্যন্ত দুই পদে দুই জন করে প্রার্থীর নাম প্রকাশ্যে শোনা যাচ্ছে। তাঁরা কাউন্সিলরদের কাছে ভোটও চাচ্ছেন। মোট কাউন্সিলর ২৪৬ জন।

ইতোমধ্যে কাউন্সিলরদের অনেকেই জেলা শহরে এসে অবস্থান নিয়েছেন। কেউ কেউ বিভিন্ন আবাসিক হোটেলে কেউ বা আত্মীয় স্বজনের বাসায় অবস্থান করছেন। যে যেখানেই আছেন সেখানে ছুঁটে যাচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের অনুসারীগণ। শেষবারের মত কাউন্সিলরদের মন যোগাতে ব্যস্ত তারা। তবে জেলা সদরের কাছাকাছি উপজেলার কাউন্সিলরগণ সকালে আসবেন বলে উপজেলা নেতৃবৃন্দ জানান।

উপজেলার কাউন্সিলরদের সাথে মুঠোফোনে যোগাযোগ করছেন প্রার্থী ও প্রার্থীদের অনুসারীরা। মঙ্গলবার (২৪ মে) সম্মেলন ঘিরে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজক কমিটি।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক দীপংকর তালুকদার এমপি বলেন, ‘সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বৈরি আবহাওয়া না থাকলে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।’

সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি দীপংকর তালুকদার এমপি'র প্রতিদ্বন্ধী হিসেবে প্রার্থী হয়েছেন জেলার সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের বিপরীতে প্রার্থী হয়েছেন বর্তমান সহ সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল।

সম্মেলনের অতিথিগণও সকালে আসবেন বলে জানান আয়োজকগণ।

মন্তব্য করুন: