রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:২১, ২৫ মে ২০২২

প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগে সেতু পরিদর্শন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

প্রধানমন্ত্রীর উদ্বোধনের আগে সেতু পরিদর্শন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ পুরানপাড়া ও ঝুলিক্কা পাহাড় সংযোগ সেতু পরিদর্শন করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী উপস্থিত ছিলেন।

সেতুর নামকরণ করা হয় “বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ তালুকদার সেতু”। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সেতু ছাড়াও মাইনী গাথাছড়া, আসামবস্তি সেতু এবং বেতবুনিয়াস্থ বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করবেন।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সেতু পরিদর্শন শেষে স্থানীয়দের সাথে কথা বলেন। পুরানপাড়া ও ঝুলিক্কা পাহাড় এলাকার লোকজন মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই সেতু এখানকার লোকজনের কাছে স্বপ্নের মতই। এলাকাবাসী মন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়