রাঙামাটি । সোমবার, ০৬ মে ২০২৪ , ২২ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ২১:৩৫, ৩০ মে ২০২২

আপডেট: ২১:৪৬, ৩০ মে ২০২২

রাঙামাটিতে প্রাথমিকে ৪৬২ পদে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

রাঙামাটিতে প্রাথমিকে ৪৬২ পদে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ
ফাইল ছবি 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিকের সহকারী শিক্ষক শূণ্য পদে ৪৬২ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে (৩০ মে) সোমবার। 

প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত প্রাথমিক শিক্ষা বিভাগের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’ এর শূণ্য পদে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ১৩ তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগের জন্য রাঙামাটি পার্বত্য জেলার প্রকৃত নাগরিকদের নিকট থেকে নিন্মে উল্লিখিত নির্দেশনা/শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের নিয়ম:- আগ্রহী প্রার্থীরা (www.rhdc.qov.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন এবং আগামী ৩০/০৬/২০২২ইং এর মধ্যে আবেদনপত্র পূরণ করে অফিস চলাকালীন সময়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের রক্ষিত বক্সে আবেদন পত্র জমা দিতে হবে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, রাঙামাটি সদর উপজেলায় ৫১ জন, কাউখালী উপজেলায় ৩৭ জন, নানিয়ারচর উপজেলায় ২৮ জন, বরকল উপজেলায় ৩৫ জন, জুরাছড়ি উপজেলায়  ৫৫ জন, লংগদু উপজেলায়  ৫১ জন, বাঘাইছড়ি উপজেলায়  ৮৮ জন, কাপ্তাই উপজেলায় ২২ জন, রাজস্থলী উপজেলায়  ৪৫ জন এবং বিলাইছড়ি উপজেলায় ৫০ জন সহ সর্বমোট ৪৬২টি পদের বিপরীতে বিজ্ঞপ্তি প্রকাশ করে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সহকারী শিক্ষকদের বেতন হবে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড ১৩ অনুযায়ী ১১০০০-২৬৫৯০ টাকা। 

 

জনপ্রিয়