• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

নগর জুড়ে

বঙ্গবন্ধুর সমাধিতে রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৯:৪২, ৯ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর সমাধিতে রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি দীপংকর তালুকদার এমপির নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেছেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় দীপংকর তালুকদার এমপি সকল নেতৃবৃন্দকে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে ফুল দিয়ে স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে টুঙ্গীপাড়া অডিটরিয়ামে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা আওযামী লীগ সভপতি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা, সাবেক সাংগঠনিক মোঃ জমির উদ্দিন, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও স্মৃতি বিকাশ ত্রিপুরা, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহফুজুর রহমান, টুঙ্গিপাড়া ট্যুর প্রোগ্রাম আহবায়ক মোঃ রফিকুল মাওলা, রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান, জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান, জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা শ্রমীকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটি জেলা আওয়ামী লীগ, সদর, পৌরসভা, ওয়ার্ডসহ ১০ উপজেলার আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় ৬ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার বলেন, শক্তিশালী ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগের মাধ্যমে পার্বত্য অঞ্চলের সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনো দেশের বাইরে আছে তাদের দেশে এনে বিচার করার দাবী জানান।

তিনি আরো বলেন, দীর্ঘ বছর পর হলেও বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী হিসাবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের আজ টুঙ্গিপাড়া নিয়ে আসতে পেরে নিজের কাছে ভালো লাগছে।

মন্তব্য করুন: