রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:০৭, ২৩ নভেম্বর ২০২২

নানা আয়োজনে রাঙামাটি প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনে রাঙামাটি প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণিল আনন্দ আয়োজন ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে রাঙামাটি প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবাষির্কী আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে সকাল ১১টায় রাঙামাটি প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভায় মিলিত হয়।


রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার।

এ সময় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার), রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়া, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর ও রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে এম মকছুদ আহমেদ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, রাঙামাটি প্রেসক্লাবের সাংবাদিকরা তাদের বলিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে পাহাড়ের সমস্যা ও সম্ভাবনার ইতিবাচক দিকগুলো আরো বেশী তুলে ধরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১৯৭৮ সালের ২৩ নভেম্বর পার্বত্য চট্টগ্রামের কর্মরত সাংবাদিকদের নিয়ে রাঙামাটিতে প্রথম প্রেসক্লাবের জন্ম হয়। দীর্ঘ সময়ের পথ পরিক্রমায় রাঙামাটি প্রেসক্লাব গণমাধ্যমকর্মী ও সাধারণ মানুষের প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে এবং পার্বত্য চট্টগ্রামের শান্তি সম্প্রীতি ও উন্নয়নের চিন্তা-চেতনার প্রেরণা হিসেবে কাজ করে চলেছে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়