রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:১৫, ২৭ ডিসেম্বর ২০২২

শীতার্তদের পাশে রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার

শীতার্তদের পাশে রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার

রাঙামাটির দুর্গম শীতার্ত মানুষের মাঝে বিতরণের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া রাঙামাটি ছাত্র-ছাত্রীদের সংগঠন ইন্ডিজিনাস স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্যদের হাতে কম্বল তুলে দিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে এমপির বাসভবনে রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সহযোগিতায় রাঙামাটির সংসদ সদস্য খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এ কম্বল তুলে দেন।

এ সময় রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক শাওন ফরিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্ডিজিনাস স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্য তুসিন চাকমা, সুরিদ তালুকদার, বিথিকা চাকমাসহ
অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেন, পাহাড়ের প্রতিটি মানুষের পাশে আওয়ামী লীগ সরকার সব সময় রয়েছে। সরকারের পাশাপাশি সামাজিক ও স্বেছাসেবী সংগঠনগুলোও যদি হতদরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ায় তাহলে সমাজের মানুষ আর কষ্টে থাকবে না।

তিনি বলেন, ইন্ডিজিনাস স্টুডেন্ট এসোসিয়েশনের আবেদনের প্রেক্ষিতে কাঠ ব্যবসায়ী এগিয়ে আসায় আমি কাঠ ব্যবসায়ী সমিতির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানাই।

ইন্ডিজিনাস স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্যরা আগামীকাল নানিয়ারচর উপজেলায় বিতরণ করবে।

সম্পর্কিত বিষয়: