রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৪৪, ২৬ জানুয়ারি ২০২৩

রাঙামাটিতে পণ্যবাহী ট্রাকে গুলিবর্ষণের ঘটনায় ৭ দিনের আল্টিমেটাম

রাঙামাটিতে পণ্যবাহী ট্রাকে গুলিবর্ষণের ঘটনায় ৭ দিনের আল্টিমেটাম

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের কাঠবাহী ট্রাকে গুলিবর্ষণে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে রাঙামাটি জেলা ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ট্রাক টার্মিনাল এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে। রাঙামাটি জেলা ট্রাক মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সেকান্দর হোসেন চৌধুরী এই আল্টিমেটাম ঘোষণা করেন।

ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি আলহাজ্ব সাব্বির আহাম্মদ ওসমানীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল সমাবেশে ট্রাক-মিনিট্রাক-পিকআপ সমিতির সহ-সভাপতি জাহিদুল ইসলাম, রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রুহুল আমিনসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ বলেন, ‘পার্বত্য অঞ্চলের অসহায় মানুষগুলো পাহাড়ের পণ্য বহন করে তাদের জীবিকা নির্বাহ করে। কিন্তু পাহাড়ের অবৈধ কিছু অস্ত্রধারী প্রতিনিয়ত বিভিন্ন ট্রাক-মিনিট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা উত্তোলন করছে প্রতিনিয়ত। এছাড়াও রাঙামাটি সড়ক চালকদের উপর হয়রানী করা হচ্ছে। সন্ত্রাসীদের কারণে পাহাড়ের প্রতিটি মানুষ আজ ক্ষতিগ্রস্ত। তাই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।’