রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:০৭, ১৭ মার্চ ২০২৩

রাঙামাটিতে জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন

রাঙামাটিতে জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন

আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী। সারাদেশের ন্যায় রাঙামাটিতে দিনটি জাতীয় শিশু দিবস হিসাবে উদযাপন করছে রাঙামাটির সর্বস্তরের মানুষ। এ দিবসটি উপলক্ষে আজ দিনব্যাপী রাঙামাটিতে বিভিন্ন অনুষ্ঠানমালা পালন করা হচ্ছে।

আজ সকালে রাঙামাটি বঙ্গবন্ধুর ম্যুরালে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোছাম্মৎ হামিদা বেগম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমানসহ অন্যান্য সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।


পরে রাঙামাটি কলেজ মাঠ থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রাঙামাটির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনিষ্টিটিউটে এসে আলোচনা সভায় মিলিত হয়।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন. রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার, পুলিশ সুপার মীর আবু তৌহিদসহ আরো অনেকে।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ