রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৫২, ৮ মে ২০২৩

আপডেট: ১০:৫৩, ৮ মে ২০২৩

প্রধানমন্ত্রীর কারণে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে : দীপংকর তালুকদার

প্রধানমন্ত্রীর কারণে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে : দীপংকর তালুকদার
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন দীপংকর তালুকদার এমপি। ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

দীর্ঘ সময়ে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দেশে বৈপ্লবিক উন্নয়ন করেছেন বলে মন্তব্য করেছেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাপক ভিত্তিক উন্নয়ন ও যুগান্তকারী নানা পদক্ষেপের কারণে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে বর্তমানে স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে। তাই সরকারের অধিকার ভিত্তিক সুবিধাদী গ্রহণ করার জন্য ও সঠিক তথ্য জানার জন্য তথ্য আপার উঠান বৈঠকে সবাইকে আসার আহবান জানান তিনি।

গত রবিবার সকালে রাঙামাটি সদর উপজেলা সাপছড়ি ইউনিয়নে সাপছড়ি বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থা আওতাধীন তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য়) বিশেষ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, ভাইস চেয়ারম্যান দূর্গেশ্বর চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিলা রায় প্রমুখ।

এছাড়া রাঙামাটি জেলা এবং সদর উপজেলা আওয়ামী লীগের মহিলা নেতৃবৃন্দগণ, ইউনিয়ন চেয়ারম্যান এবং ইউপি সদস্যবৃন্দগণ এবং স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, উঠান বৈঠকে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে মানুষকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে সরকারের সাফল্য, অর্জন, চলমান উন্নয়ন কার্যক্রম, ভবিষ্যৎ পরিকল্পনা করণীয় তুলে ধরা। আর পিছিয়ে পড়া নারী সমাজকে এগিয়ে নিতে তথ্য আপার উঠান বৈঠক গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এ প্রান্তিক নারীরাও যাতে পিছিয়ে না থাকে সে জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়