আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

দেশের রাজনীতিতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতা নেই: ওবায়দুল কাদের

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি


দেশের রাজনীতিতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কোনো নেতা নেই বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি একথা বলেন।  

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের অর্থনীতির রোল মডেল শেখ হাসিনা। পিতার পাঠশালার রাজনৈতিক কন্যা শেখ হাসিনা। তিনি বাংলাদেশের মানুষের আস্থার ঠিকানা। এদেশে  সবচেয়ে জনপ্রিয় রাজনীতিকের নাম শেখ হাসিনা। অসহায় ও দুস্থ মানুষের ভালোবাসার ঠিকানা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর মতো সাধারণ মানুষের ভালোবাসাই তার শক্তি। তাই তিনি উপাধি পেয়েছেন ‘মাদার অফ হিউম্যানিটি’। 

তিনি বলেন, শেখ হাসিনাকে বার বার হত্যা করার জন্য ষড়যন্ত্র হয়েছে। এখনো ষড়যন্ত্রের বুলেট তার পিছু ছাড়েনি। এরপরও বঙ্গবন্ধুর স্বপ্ন বুকে ধারণ করে তা বাস্তাবায়নে এগিয়ে চলছেন। শত প্রতিকূলতার মধ্যে শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। জাতি কলঙ্কমুক্ত হয়েছে। শেখ হাসিনা এসেছিলেন বলেই বাংলাদেশের উন্নয়ন হয়েছে, বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। তিনি আছেন বলেই বিশ্ব ব্যাংকের টাকা ছাড়া বাংলাদেশে পদ্মাসেতু হয়েছে। নিজেদের টাকায় হয়েছে মেট্রোরেল। খাদ্য ঘাটতি থেকে খাদ্য উদ্বৃত্তের দেশ হয়েছে বাংলাদেশ। 

ভ্যাকসিন নিয়ে বিএনপি নানা বিরূপ মন্তব্য করেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিশ্বের অনেক দেশে করোনার চতুর্থ ও পঞ্চম ঢেউ  শুরু হয়েছে। বাংলাদেশ তা আসবে না, এটা বলা যাবে না। ভ্যাকসিন নিলে যে করোনা হবে না, এমন মনে করারও কারণ নেই। যারা ভ্যাকসিন নিয়ে বিরূপ মন্তব্য করেছিল, তারাও ভ্যাকসিন নিয়েছে।

বাংলাদেশে সততা-নিষ্ঠার দিকে দিয়ে বঙ্গবন্ধুর পরিবার অনুসরণীয় জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর কাছ থেকে শেখ হাসিনা যা শিখেছেন, সেটাই করে যাচ্ছেন। শেখ হাসিনা তার পরিবারের প্রতিটা সদস্যকে সততার শিক্ষায় যোগ্য করে তুলেছেন। টাকা-পয়সা করে  লাভ নেই, সৎ ব্যক্তি হওয়ার জন্য বঙ্গবন্ধুর পরিবারকে অনুসরণ করেন। কিছু লোক শুধু  টাকা আর টাকা খুঁজে, তাদের লোভ-লালসার শেষ নেই। বাংলাদেশের বহু গরীব মানুষ শেখ হাসিনার সাহায্যে চলেন। শেখ হাসিনার মতো রাজনৈতিক ব্যক্তিত্ব বিরল। 

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির চেয়ারম্যান কৃষিবিদ ড. মির্জা আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। এতে  প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি