• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

জাতীয়

দুর্গাপূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সতর্ক সরকার: সেতুমন্ত্রী

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৬:০৯, ৩০ সেপ্টেম্বর ২০২২

দুর্গাপূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সতর্ক সরকার: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্গাপূজা সুষ্ঠুভাবে আয়োজন ও পালনের জন্য মন্দিরে-মণ্ডপে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সতর্কভাবে পাহারা দেবে। এবারের দুর্গাপূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সরকার সতর্ক রয়েছে।

শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ মনে প্রাণে অসাম্প্রদায়িক দল। অসাম্প্রদায়িক চেতনার বিষয়টি আমরা ধারণ করি। এবারের দুর্গাপূজায় মন্দিরে মন্দিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা থাকবে। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সবাই সতর্ক ও সক্রিয় থাকবেন। সরকার সনাতন ধর্মাবলম্বীদের পাশে আছে।

তিনি আরো বলেন, সাম্প্রদায়িকতা নিয়ে যারা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটায় তাদের একমাত্র পরিচয় হচ্ছে দুর্বৃত্ত। তারা আওয়ামী লীগের পরিচয় ব্যবহার করে এসব ঘটনা ঘটিয়েছে। আমরা বলতে চাই, সনাতন ধর্মাবলম্বীরা তাদের সবচেয়ে বড় যে উৎসবকে সামনে রেখে আতঙ্কিত-উদ্বিগ্ন থাকবে না। হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবার ভোটেরই মূল্য সমান। সবাই এ দেশের নাগরিক।

এ সময় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: