• রাঙামাটি

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

জাতীয়

সারাদেশে বজ্রসহ বৃষ্টি হতে পারে

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৬:৩৭, ৭ অক্টোবর ২০২২

সারাদেশে বজ্রসহ বৃষ্টি হতে পারে

ফাইল ছবি


সারাদেশেই অস্থায়ীভাবে দমকা হাওয়া ও বিজলিসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

শুক্রবার আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

পূর্বাভাসে বলা হয়, সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। ঢাকায় বাতাসের গতি বলা হয়েছে- দক্ষিণ, দক্ষিণ-পূর্ব দিক থেকে সর্বোচ্চ ১৫ কিলোমিটার।

সকালে বাতাসের আর্দ্রতা ৯৩ শতাংশ ছিল। তবে আগামী ৭২ ঘণ্টায় এর তেমন কোনো পরিবর্তন হওয়ার আভাস না থাকলেও তৃতীয় দিনে বৃষ্টির সম্ভাবনা বাড়তে পারে বলা হয়েছে।

এছাড়া গত ২৪ ঘণ্টার খবরে বলা হয়, সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ঢাকা, ভোলা ও রংপুরে ২৪ ডিগ্রি সেলসিয়াস। চট্টগ্রামের সন্দীপে ছিলো সর্বোচ্চ ৩৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

নানিয়ারচরের দূর্গম মংখোলাতে প্রবারণা পূর্ণিমায়
-এমপি দীপংকর 

নানিয়ারচর মংখোলা পূর্বারাম বন বিহারে শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপন

রাঙামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের মংখোলা পূর্বারাম বন বিহারে বৌদ্ধ ধার্মালম্বীদের প্রবারণা পূর্ণিমা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) সকালে এই ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন খাদ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলার ২৯৯ নং আসনের এমপি দীপংকর তালুকদার।

এতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের  চেয়ারম্যান জনাব অংসুইপ্রু চৌধুরী মহোদয়,  জেলা পরিষদের সদস্য  ইলিপন চাকমা, আগত বৌদ্ধ ভিক্কুসহ বিহার পরিচালনা কমিটির লোকজন এবং পূণ্যার্থীরা উপস্থিত ছিল। 

মন্তব্য করুন: