রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১১:২৯, ২৪ নভেম্বর ২০২১

দুই প্রার্থীর সমান ভোট, ফের চলছে নির্বাচন

দুই প্রার্থীর সমান ভোট, ফের চলছে নির্বাচন

ফাইল ছবি


বরগুনা সদরের এম বালিয়াতলী ইউনিয়নে দ্বিতীয় দফায় ভোট দিচ্ছেন ভোটাররা। বুধবার সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় বরগুনার বালীয়াতলি ইউনিয়নে। এতে তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দুজনের ফলাফল সমান হয়। ফলে ওই ইউনিয়নে কাউকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেনি নির্বাচন কমিশন। এরপর নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী এ ইউনিয়নে শুধুমাত্র সমভোট পাওয়া দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে পুনরায় ভোটগ্রহণের ঘোষণা দেওয়া হয়।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল ইসলাম নাসির এবং বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের এমএ বারী বাদল।

এম বালিয়াতলী ইউনিয়নে মোট নয়টি ওয়ার্ডে ২২ হাজার ৮৭১ জন ভোটার রয়েছে। এর মধ্যে ১১ হাজার ৩৫৯ জন পুরুষ ও ১১ হাজার ৫১২ জন নারী ভোটার রয়েছে।

বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হালদার বলেন, এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচনে ভোটকেন্দ্রের নিরাপত্তা এবং নির্বিঘ্নে ভোটগ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি আটজন পুলিশ সদস্য এবং ১৭ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া নির্বাচনী এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে দুই প্লাটুন র‌্যাবের পাশাপাশি দায়িত্ব পালন করছে পুলিশের ৯টি মোবাইল টিম এবং তিনটি স্পেশাল টিম। একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটও দায়িত্ব পালন করছেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়