আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

লামায় একই পরিবারের তিনজনকে হত্যা: ছোট দুই ভাইয়ের স্বীকারোক্তি

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩১ মে ২০২১  


বান্দরবানের লামার চম্পাতলী গ্রামের কুয়েত প্রবাসীর স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ মে) বিকেলে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গ্রেফতাররা হলেন- আব্দুল খালেক ও মো. শাহ আলম। তারা চম্পাতলী গ্রামের বাচা মিয়ার ছেলে ও প্রবাসী নুর মোহাম্মদের ছোট ভাই।

লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, শুক্রবার পৌর এলাকার চম্পাতলী গ্রামের চাঞ্চল্যকর তিন খুনের ঘটনায় পুলিশ নিহত মাজেদা বেগমের দুই দেবর আব্দুল খালেক ও শাহ আলমকে সপরিবারে আটক করে থানায় নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে শনিবার বিকেলে তাদের গ্রেফতার দেখিয়ে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালতের বিচারক। 

এর আগে, ২১ মে রাতে লামা পৌরসভা এলাকার চম্পাতলী গ্রামের কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগমসহ দুই মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা মাজেদা বেগম ও দুই মেয়েকে খুনের পর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে ঘরের দরজায় তালা লাগিয়ে চলে যায়। 

পরের দিন শুক্রবার সারাদিন তাদের সাড়াশব্দ না পেয়ে ঘরের পেছনের জানালা দিয়ে নিহতের দেবর আব্দুল খালেক উঁকি দিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পুলিশ, পিবিআই ও র‍্যাব তদন্ত শুরু করে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি