রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:১১, ১২ জুলাই ২০২১

মাটিরাঙ্গায় অসহায় ও দুস্থ পরিবারের পাশে সেনাবাহিনী

মাটিরাঙ্গায় অসহায় ও দুস্থ পরিবারের পাশে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদকঃ- করোনার প্রাদুর্ভাব ঠেকাতে চলমান লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের নিম্নআয়ের মানুষ। এ পরিস্থিতিতে কর্মহীন মানুষের খাদ্য সংস্থানে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সেনাবাহিনী।

মানবিক সহায়তার ধারাবাহিকতায় সোমবার (১২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে গুইমারা সেনা রিজিয়ন ও ২৪ আর্টিলারি ব্রিগেডের তত্ত্বাবধানে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের উদ্যোগে মাটিরাঙ্গার দুর্গম রমিজ কেরানিপাড়ায় অবস্থিত ধলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দুই শতাধিক কর্মহীন হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

মানবিক সহায়তা হিসেবে কর্মহীন হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, ভোজ্য তৈল, চিনি, লবণ ও সাবানসহ খাদ্যসামগ্রী প্রদান করেন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্লাহ।

এ সময় তিনি বলেন, করোনার যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনীর শুরু থেকে চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর কৌশিক জাহান, জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইউসুফ মোহাম্মদ আবদুল্লাহ ও ক্যাপ্টেন আইনুন নিশাতসহ পদস্থ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, দেশের কঠিন সময়ের এ ক্রান্তিলগ্নে এলাকার অসহায় জনগণ সেনাবাহিনীর নিঃস্বার্থ এ সহযোগীতায় অত্যন্ত খুশি।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়