রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪৪, ১৭ জুলাই ২০২১

বান্দরবানবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পাচউবো’র চেয়ারম্যান

বান্দরবানবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পাচউবো’র চেয়ারম্যান
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- দূর্গম এলাকার মানুষকে আলোর পথ দেখাতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও কর্মকর্তাদের কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেন, পাহাড়ের মানুষের জন্য শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতির উন্নয়নের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, পাহাড়ের উন্নয়নে পূর্ব শর্ত হচ্ছে শান্তি। পাহাড়ে শান্তি থাকলে উন্নয়ন কোন অভাব হবেনা বলেও মন্তব্য করেন তিনি । 

শনিবার (১৭) জুলাই পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে বান্দরবান জেলাবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যাশৈহ্লা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে ভাইস চেয়ারম্যান আশিষ কুমার বড়ুয়া, বান্দরবান পৌরসভার মেয়র মোঃ ইসলাম বেবী, সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী প্রমুখ।

এর আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান জেলা বাসীর পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে ফুলেল শুভেচছা দেন। পরে বান্দরবান জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানান।

 

আলোকিত রাঙামাটি