রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:১৭, ২৮ জুলাই ২০২১

টানা বৃষ্টিতে বান্দরবা‌নের নিম্নাঞ্চল প্লাবিত

টানা বৃষ্টিতে বান্দরবা‌নের নিম্নাঞ্চল প্লাবিত

টানা ভারি বর্ষণে বান্দরবান শহ‌রের নিম্নাঞ্চ‌ল প্লাবিত


টানা ভারি বর্ষণে বান্দরবান শহ‌রের নিম্নাঞ্চ‌ল ও লামা-আলীকদমের লাইনঝিরি, শিলেরতুয়া, সিবাতলী, দরদরাঝিরিসহ বেশ কয়েকটি পয়েন্টের সড়ক পানিতে ডু‌বে গেছে। ফলে বন্ধ হ‌য়ে গে‌ছে সব ধর‌নের যান চলাচল।

সোমবার মধ্যরাত থেকে ভারী বর্ষণ শুরু হয়। থে‌মে থে‌মে টানা ২‌ দি‌নের ভারী বর্ষণের ফ‌লে শহ‌রের নিম্নাঞ্চ‌ল ও লামা-আলীকদমের অবস্থার অবন‌তি হ‌চ্ছে। এ‌দি‌কে সড়কে পানি ওঠায় ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছেন সাধারণ জনগণ। 

স্বাস্থ্যকর্মী, জরুরি সংবাদপত্রের গাড়িসহ মোটরসাইকেল আরোহীরা নৌকায় করে চলাচল করছেন। এদিকে ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা দেখা দি‌য়ে‌ছে পু‌রো জেলাজু‌ড়ে। বি‌ভিন্ন জায়গায় ছোটখাট পাহাড় ধসের ঘটনাও ঘটেছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাত থেকে ভারি বর্ষণের কারণে বান্দরবান সদ‌রের নিম্নাঞ্চলসহ লামা-আলীকদম উপজেলার প্রধান সড়কের বিভিন্ন স্থানে পানি ওঠে গেছে। বৃষ্টির পানিতে সড়কের পাশের বিভিন্ন নিম্নাঞ্চল ডুবে গেছে। সকাল থেকে বৃষ্টিপাত ও প্রবল বর্ষণ অব্যাহত রয়েছে।

বান্দরবানের ডিসি ইয়াস‌মিন পারভীন তিবরী‌জি ব‌লেন, ইউএনওদের স্কুল ক‌লেজ প‌রিষ্কার ক‌রে খুলে দেয়ার নি‌র্দেশনা দেয়া হ‌য়ে‌ছে। প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে শুক‌নো খাবার রাখা র‌য়ে‌ছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়