রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০২১

বান্দরবানের থানচিতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

বান্দরবানের থানচিতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

মো. ফজলে এলাহী ফয়সাল


বান্দরবানের থানচিতে নিখোঁজ হওয়া পর্যটক মো. ফজলে এলাহী ফয়সালের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে আসা ১২ পর্যটকের একটি দল শনিবার সকালে থানচি বাজার থেকে রেমাক্রী-তিন্দুর উদ্দেশ্যে রওনা দেয়। পথে দুপুরে ওই টিমের চার সদস্য বড় পাথর এলাকায় পানিতে নামলে ফজলে এলাহি সুমন স্রোতে ভেসে যান। এ সময় অন্যরা অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে নিকটস্থ বিজিবি ক্যাম্পে খবর দেন। পরে বিজিবি সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। রোববার বিকেলে ঘটনাস্থল থেকে ১০ ফুট দূরে খাল থেকে নিখোঁজের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফজলে এলাহী ফয়সালের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার অর্ন্তগত পূর্ব মেরাসানীর এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে থানচি থানার ওসি সুদীপ রায় জানান, মৃত ব্যক্তির স্বজনরা থানচিতে পৌঁছেছেন। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়