রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:২১, ৬ অক্টোবর ২০২১

হঠাৎ ইট দিয়ে আঘাত, অচেতন হতেই পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা

হঠাৎ ইট দিয়ে আঘাত, অচেতন হতেই পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা

চাইথোয়াই মারমা


খাগড়াছড়ি প্রতিনিধিঃ- খাগড়াছড়ির রামগড়ে পেট্রল ঢেলে প্রতিবেশী ৬০ বছর বয়সী চাইথোয়াই মারমাকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে হত্যার আগে ইট দিয়ে পিটিয়ে তাকে অচেতন করা হয়। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় রামগড় পৌরসভার মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চাইথোয়াই মারমা রামগড় পৌরসভার মাস্টারপাড়া এলাকার বাসিন্দা। আটক ২৬ বছর বয়সী মো. শরীফ পাটোয়ারী একই এলাকার আবু আহাম্মদের ছেলে। 

জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাস্টারপাড়া এলাকায় বাড়ির পাশে রাস্তার ধারে বসেছিলেন চাইথোয়াই মারমা। এ সময় হঠাৎ ইট দিয়ে তার মাথায় আঘাত করে শরীফ। এতে অচেতন হয়ে পড়লে পেট্রল ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দেন। আগুনে চাইথোয়াই মারমার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নরেন জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, সোমবার রাতে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয় প্রতিবেশী শরীফ। এ ঘটনায় মঙ্গলবার থানায় অভিযোগ করেন তার বাবা। এতে ক্ষুব্ধ হয়ে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে তার বাবাকে হত্যা করে।

স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাসক্ত ছেলে। এক মাস আগে তাকে বিয়ে করানো হয়। কিন্তু তিনদিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী জানান, ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত শরীফকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। এ ঘটনায় থানায় হত্যা মামলা করেছে ভুক্তভোগী পরিবার। তদন্তে হত্যার কারণ জানা যাবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়