আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৩ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

মনোয়ন জমা দিলেন মেরুং ইউপি চেয়ারম্যান প্রার্থী মাহামুদা বেগম লাকী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২ নভেম্বর ২০২১  


খাগড়াছড়ি দীঘিনালার মেরুং ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে এবারই প্রথম নির্বাচন করছেন জেলার একমাত্র নারী প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মাহামুদা বেগম লাকী। পার্বত্য চট্টগ্রামে তিনিই একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচনী কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষরিত মনোয়নপত্র জমা দেন তিনি।

ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা মাহামুদা বেগম লাকী ২০১৪ সাল থেকে দীঘিনালা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন মাষ্টারের মেয়ে। তার বাবাও একই ইউনিয়নে ৫ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মনোনয়নপত্র জমা দিয়ে মাহামুদা বেগম লাকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে নৌকা প্রতীক তুলে দিয়েছেন আমি উপজেলা আওয়ামী লীগ ও আমার মেরুং ইউনিয়নের সকল জনসাধারণকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও ভালোবাসার প্রতিদান দিতে চাই। নির্বাচিত হলে মেরুং ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আগামী ২৮ নভেম্বর দীঘিনালা মেরুং ইউনিয়ন ও কবাখালী এবং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা রয়েছে।

উপজেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ শাহেনসাহ লতিফুল খায়ের বলেন, মেরুং ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন বিদ্রোহী প্রার্থীসহ ৪ জন এবং বাকী ২টি ইউনিয়নে ৬ জন সহ মোট ১০ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। 

তিনি আরো বলেন, নির্বাচনী পরিবেশ ভালো, প্রার্থীরা সকলে স্বাস্থ্যবিধি ও আচরণ বিধি মেনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী নারী, তাই দীর্ঘদিন পর মেরুং ইউনিয়নে একজন নারী প্রার্থী পেয়ে দলীয় নেতাকর্মীদের মাঝেও আনন্দ উদ্দীপনা দেখা দিয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি