রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১০:৩৪, ২৪ নভেম্বর ২০২১

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, আহত ২

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, আহত ২

বান্দরবানের রোয়াংছ‌ড়ির তারাছা ইউ‌পির তালুকদার পাড়ায় সন্ত্রাসীদের গু‌লিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় গু‌লিতে আহত হ‌য়ে‌ছেন আরো ২ জন। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘ‌টে।

নিহত আওয়ামী লীগ নেতার নাম উথোয়াই নু মারমা (৪২)। তিনি তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় তার স্ত্রী উনুচিং মারমা (৩৬) ও অপর এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়ে আহত হন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, রা‌তে ছোট ভাই‌য়ের বাসায় ভাত খে‌তে বস‌লে ক‌য়েকজন সশস্ত্র সন্ত্রাসী তারাছা ইউ‌পির তালুকদার পাড়ায় এ‌সে উ‌থোয়াই‌চিংকে গু‌লি ক‌রে হত‌্যা ক‌রে। এ সময় তার সঙ্গে থাকা অপরজন গু‌লি‌তে আহত হয়। প‌রে ঘটনাস্থল থে‌কে তারা পা‌লি‌য়ে যায়।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানিয়েছেন, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হয়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও সেনাবাহিনী সদস্য মোতায়ন করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়