• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির দীঘিনালায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

 প্রকাশিত: ১০:১৩, ২৯ এপ্রিল ২০২১

খাগড়াছড়ির দীঘিনালায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- বুধবার (২৮ এপ্রিল) সন্ধা ৬ টায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ১ নং মেরুং ইউনিয়নের ৬ নং ওর্য়াডের রাবার ফ্যাক্টরি নামক স্থানে মেরুং হতে তামাক বোঝাই জিপ গাড়ি (চাঁন্দের গাড়ি) চংড়াছড়ি যাওয়ার পথে ড্রাইভার এবং সাথে থাকা ৭ জন আরোহীসহ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে প্রায় ৩০ ফুট নিচে পড়ে যায়। ঘটনার সাথে সাথে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মো: বেলায়েত হোসেন (৩৫) কে মৃত ঘোষণা করেন। আরোহীদের মধ্যে আশঙ্কাজনক আরও গুরুতর আহত ৩ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকি ড্রাইভার এবং আরোহী ৩ জনকে সামান্য আঘাত প্রাপ্ত হওয়ায় প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

মৃত মো: বেলায়েত হোসেন (৩৫) দীঘিনালা উপজেলার ১ নং মেরুং ইউনিয়ন ও ৮ নং ওর্য়াড বিএনপি’র সাধারণ সম্পাদক। মো: বেলায়েত হোসেন (৩৫) উপজেলার চংড়াছড়ি ৮ নং ওর্য়াডের মৃত মোজাহার হাওলাদার এর ছেলে।

আহতরা হলেন, একই ওর্য়াডের মো: সামছু কাজীর ছেলে মো: ইব্রাহিম (২৬), মো: ইউনুছ মিয়ার ছেলে মো: নবী হোসেন (২৫), মৃত মুসলিম উদ্দিন এর ছেলে মো: আব্দুল হালিম (৪৫)

ঘটনার সত্যতা স্বীকার করেন দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব।


 

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: