• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

‘প্রধানমন্ত্রী বেঁচে থাকতে দেশের কেউ না খেয়ে মরবে না’

 প্রকাশিত: ১৭:০৮, ৩ আগস্ট ২০২১

‘প্রধানমন্ত্রী বেঁচে থাকতে দেশের কেউ না খেয়ে মরবে না’

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কেউ না খেয়ে মরবে না। পার্বত্য বান্দরবান জেলার জন্য প্রধানমন্ত্রী পর্যাপ্ত খাদ্য বরাদ্দ রেখেছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে বান্দরবানের লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, করোনার এ মহামারিতে কোনো পরিবার যদি খাদ্য সঙ্কটে থাকে তবে ‘৩৩৩’ নম্বরে কল দিলে তার বাসায় খাবার পৌঁছে যাবে। কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকার বিপুল খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করেছে।

মন্ত্রী বলেন, সাম্প্রতিক সময়ে পাহাড়ি ঢলে নদী ও খাল পাড় ভাঙ্গন রোধসহ বিধ্বস্ত সড়ক সংস্কারে দ্রুত কাজ শুরু করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তীবরীজি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার মো. রেজা রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা অরুপ কুমার প্রমুখ। 

অনুষ্ঠান শেষে মন্ত্রী পৌর এলাকার ক্ষতিগ্রস্ত ২ হাজার পরিবারের মাঝে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় চাল, তেল, ডাল, লবণ, আলু, ৫৫ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা, বান্দরবান জেলা পরিষদের সহায়তায় ৯০ পরিবারের মাঝে নগদ টাকা প্রদান করেন।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: