রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৯:৪২, ১৫ মার্চ ২০২২

বান্দরবানে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবানে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবানের টংকাবতীর এলাকায় জলন্ত তঞ্চঙ্গ্যা (৩৫) নামে এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) বিকাল ৪টায় বান্দরবান সদর উপজেলার টংকাবতীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জলন্ত তঞ্চঙ্গ্যা রাজবিলা ইউনিয়নের ঠ্যাংলুং পাড়ার বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে জলন্ত তঞ্চঙ্গ্যা মোটর সাইকেল যোগে টংকাবতীর এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। যাওয়ার পথে ব্রিক ফিল্ড এলাকায় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়। পরে এলাকার লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে ঐ এলাকায় আতঙ্ক বিরাজ করছে। কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে সেটি নিশ্চিত হওয়া না গেলেও হত্যাকান্ডের জন্য জেএসএস মূল দলকে দায়ী করছে ইউপিডিএফ গণতান্ত্রিক (ইউনাইটেড ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট)।

এ বিষয়ে ইউপিডিএফ এর বান্দরবান জেলার সাধারণ সম্পাদক উবামং মার্মা জানান, জলন্ত তঞ্চঙ্গ্যা এক সময় জেএসএস মূল দলের সক্রিয় সদস্য ছিলেন। বছর খানেক আগে সে জেএসএস ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সমর্থক হয়ে কাজ করছিলেন। দল ছেড়ে আসায় ইউপিডিএফ এর সমর্থক হওয়ায় তাকে জেএসএস সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে।

বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, একজনকে গুলি করে হত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের টিম যাচ্ছে। লাশ উদ্ধার করে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়