• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

ইউপিডিএফের ডাকা অবরোধে সাড়া নেই, যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদকঃ-

 প্রকাশিত: ২০:১১, ১৫ মার্চ ২০২২

ইউপিডিএফের ডাকা অবরোধে সাড়া নেই, যান চলাচল স্বাভাবিক

খাগড়াছড়ির দীঘিনালায় নিরাপত্তা বাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসীত) দলের কোম্পানি কমান্ডার মিলন ওরফে সৌরভ চাকমা আটকের পর হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যাওয়ার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য খাগড়াছড়ি সাজেক ও বাঘাইছড়ি সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপ।

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে এই অবরোধের ঘোষণা দেয় তারা। তবে ইউপিডিএফের ডাকা অবরোধে তেমন সাড়া মিলেনি। সেনাবাহিনী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জোরদার টহল ও প্রয়োজনীয় পদক্ষেপের ফলে কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই সাজেকসহ বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে যানচলাচল স্বাভাবিক ছিলো।

সাজেকে বেড়াতে আসা শিক্ষার্থীদের একটি দল জানায়, হঠাৎ সড়ক অবরোধের ঘোষণা শুনে কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলাম। পরে সেনাবাহিনীর জোরদার টহলে কোন সমস্যা ছাড়াই নির্ভিঘ্নে বাড়িতে পৌঁছাতে পেরেছি।

৬ বেঙ্গল বাঘাইহাট জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মুনতাসীর রহমান চৌধুরী (পিএসসি) বলেন, সাজেক সড়কে কোন ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না, সেনাবাহিনী সবসময় প্রস্তুত রয়েছে।

সাজেক থানার ওসি নুরুল আলম জানান, সাজেক সড়কে যানচলাচল স্বাভাবিক ছিলো অবরোধের কোন প্রভাব পরেনি। নিরাপত্তা বাহিনীর নজড়দারী বাড়ানো হয়েছে।

মন্তব্য করুন: