• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে দূর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর পাশে দাড়ালো বিজিবি 

 প্রকাশিত: ২৩:৩৪, ৮ এপ্রিল ২০২২

খাগড়াছড়িতে দূর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর পাশে দাড়ালো বিজিবি 

খাগড়াছড়িতে মোটর সাইকেল দর্ঘটনায় আহত মোটর সাইকেল আরোহীর পাশে দাঁড়িয়েছে বাঘাইছড়ি উপজেলাধীন বাঘাইহাট বিজিবি।

উল্লেখ‍্য যে, গত ০৭ এপ্রিল ৩টা ২০ মিনিটের সময় বাঘাইহাট ৫৪ বিজিবি'র একটি পিকআপ গাড়ী সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি হতে খাগড়াছড়ি শহরমূখী চেঙ্গী স্কয়ার এ আসলে আলুটিলার দিক হতে খাগড়াছড়ি শহরমূখী একটি মোটর সাইকেল বেপরোয়া গতিতে মোড় নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয় এবং পিছলে এসে বিজিবির গাড়ীর পিছনের ডান পাশের চাকার মাডগার্ডে ধাক্কা দেয়।

এ সময় উপস্থিত বিজিবি সদস্যগণ গাড়ী থেকে নেমে দুর্ঘটনায় আহত মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম প্রেরণ করা হয়।

যদিও উক্ত মোটর সাইকেল দূর্ঘনার সাথে ৫৪ বিজিবির গাড়ীর কোন সম্পৃক্ততা নেই। কিন্তু কিছু স্বার্থন্বেষী মহল বিজিবি’র ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে উক্ত দূর্ঘটনা ৫৪ বিজিবি’র গাড়ী কর্তৃক সংঘটিত হয়েছে বলে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ থাকলেও বিজিবি সূত্রে জানা যায়, মোটর সাইকেল চালকের দোষেই ঘটনাটি ঘটেছে। যদিও আহত ব্যক্তির প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে ৫৪ বিজিবি'র অধিনায়ক লেঃ কর্ণেল মাজাহারুল ইসলাম পিএসসি, রোগীর চিকিৎসার ব্যাপারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে এবং রোগির স্ত্রীকে আর্থিক সাহায‍্য প্রদানসহ চট্টগ্রামে তার চিকিৎসা ব্যবস্থার সার্বক্ষণিক তদারকি করে যাচ্ছে।

মন্তব্য করুন: