• রাঙামাটি

  •  শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানে জামে মসজিদ উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

নিজস্ব প্রতিবেদকঃ-

 প্রকাশিত: ১২:০৫, ১৬ জুলাই ২০২২

বান্দরবানে জামে মসজিদ উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানের রেইছা এলাকায় জামে মসজিদ উদ্বোধন করছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।


বান্দরবানের রেইছা এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫০ লক্ষ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন একটি জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই জামে মসজিদের উদ্বোধন করেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আর তারই ধারাবাহিকতায় পার্বত্য এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বাস্তবায়নে পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সম্পাদিত হচ্ছে। আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

পার্বত্যমন্ত্রী আরো বলেন, বান্দরবানে বিভিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি শিক্ষা ব্যবস্থা, চিকিৎসা ব্যবস্থা এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। আর পর্যটন জেলাকে আরো সুন্দরভাবে সবার কাছে পরিচিত করতে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।

এ সময় অতিরিক্ত উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাত, উপ-সহকারী প্রকৌশলী সোমনাথ চৌধুরী, রেইছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মার্মা, জেলা আওয়ামী লীগের সদস্য মো. মহিউদ্দিন চৌধুরী, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক প্রমুখ।

মন্তব্য করুন: