• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নানিয়ারচর প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৪:২৩, ৫ ডিসেম্বর ২০২২

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

‘সর্বক্ষেত্রে পার্বত্য এলাকার সকল নাগরিকের সাংবিধানিক অধিকার নিশ্চিত করতে হবে’ এই শ্লোগানে খাগড়াছড়িতে পালিত হয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এর আগে জেলার চেঙ্গী স্কয়ার হতে একটি শোভাযাত্রা বের হয়ে শাপলা চত্তর প্রদক্ষিণ করে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে শোভাযাত্রা শেষ করে আলোচনা সভায় মিলিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান।

খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সভাপতি মোঃ আব্দুল মজিদের সভাপতিত্বে কেন্দ্রীয় ও স্থানীয় নাগরিক, ছাত্র ও মহিলা পরিষদ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে কাজী মোঃ মজিবর রহমান বলেন, চুক্তির আগে থেকে এখানো পাহাড়ে রক্তের হলিখেলা করে যাচ্ছে সন্ত্রাসী সংগঠনগুলো। পার্বত্য এলাকার সমস্ত নাগরিকের সাংবিধানিক অধিকার নিশ্চিত করতে হবে। পার্বত্য চুক্তিতে লক্ষ্য উদ্দেশ্য ছিল শান্তি প্রতিষ্ঠা করা, কিন্তু শান্তি চুক্তির পর এখন আরো অশান্তিতে রুপান্তর হয়েছে।

মন্তব্য করুন: