রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৪৮, ৩০ ডিসেম্বর ২০২২

মহালছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সেনাবাহিনীর সহায়তা

মহালছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সেনাবাহিনীর সহায়তা

মহালছড়ি জোনের আওতাধীন এলাকায় সেনাবাহিনী কর্তৃক বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) একটি বিশেষ টহল চলাকালীন প্রত্যন্ত এলাকায় সম্পূর্ণ রূপে আগুনে পুড়ে যাওয়া একটি ঘর খুঁজে পায়।

পরবর্তীতে জানা যায়, প্রায় এক সপ্তাহ পূর্বে অগ্নিকাণ্ডে ঘরটি সম্পূর্ণভাবে পুড়ে যায় এবং বাড়ির মালিক গৃহহীন হয়ে পড়ে। এমতাবস্থায়, মহালছড়ি জোন কর্তৃক আর্থিক অনুদান ও শীতবস্ত্র বিতরণ করেন। 

পাশাপাশি স্থানীয় চেয়ারম্যানকে ডেকে বিষয়টি অবহিত করা হয়। তিনি ঘরটি পুনঃনির্মাণের আশ্বাস প্রদান করেন। মহালছড়ি জোনের এই উদ্যোগে এলাকাবাসী অত্যন্ত আনন্দিত।

বাংলাদেশ সেনাবাহিনীর এই প্রচেষ্টা তাদের জীবন যাত্রার মানকে আরো উন্নত করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়