রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ০৯:৪৯, ৮ জানুয়ারি ২০২৩

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: বীর বাহাদুর উশৈসিং

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: বীর বাহাদুর উশৈসিং

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।

শনিবার বান্দরবানের থানচিতে স্থানীয় মাল্টিপারপাস হলরুমে শীতার্ত গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, কৃষি উপকরণ, যন্ত্রপাতি ও সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। স্থানীয় প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজনে করে।

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, সরকারের উন্নয়নে বাধা দিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জঙ্গি ও সন্ত্রাসীদের রুখে দাঁড়ানো আইনশৃঙ্খলা বাহিনীর একার কাজ নয়। সাধারণ জনগণ, জনপ্রতিনিধি, প্রশাসন ও হেডম্যানসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতি ও সন্ত্রাস নির্মূলে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের মানুষ আগামীতে শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, পরিবেশ ও কৃষি খামারসহ সকল উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে চাইলে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশের বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক ও দুগ্ধভাতাসহ নানা ধরনের উন্নয়ন প্রকল্প গ্রহণ করে।

অনুষ্ঠানে বান্দরবান জেলা প্রশাসনের স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আবুল মুনসুর প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: