রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিজস্ব প্রতিবদেকঃ-

প্রকাশিত: ১৯:০৯, ৪ মে ২০২৩

মিজোরাম সীমান্তে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ ২ কেএনএফ সন্ত্রাসী আটক

মিজোরাম সীমান্তে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ ২ কেএনএফ সন্ত্রাসী আটক
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

ভারতের মিজোরাম সিমান্ত থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ ২ কেএনএফ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ মে) ভোর সাড়ে ৩টার দিকে ভারতীয় পুলিশের সিআইডি (এসবি) অপারেশন টিম থেনজাউলের ​​উপকণ্ঠে একটি গাড়ি (বোলেরো) পিকআপ আটক করে তল্লাশি চালিয়ে, ৪টি ম্যাগাজিনসহ .৩২ ক্যালিবার রাইফেলটি উদ্ধার এবং জব্দ করে, .২২ ক্যালিবারের ২টি ম্যাগাজিনসহ রাইফেল এবং ২০নং .২২ গোলাবারুদসহ ২ জনকে আটক করা হয়।

আটক আলবার্ট হ্লাউনচেউ বমের (৫৪) বাড়ি বুংটলাং দক্ষিণের কিপলেই এলাকায় এবং সি. রোচুংনুঙ্গা (৫৪) বমের বাড়ি মাংজেলা লংটলাই কাউন্সিলে বলে নিশ্চিত করে পুলিশ।

আটকৃতদের অস্ত্র ও গোলাবারুদসহ স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র ও গোলাবারুদ দখল ও পরিবহনের জন্য থানজাউল পিএস মামলা নং 15/2023 Dt.4.5. 2023 u/s 3/25(1A)/25(1AA)/29 অস্ত্র আইন r/w 34 IPC মামলা করা হয়েছে আরও তথ্যের ও তদন্তের জন্য ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জানা যায়, এসব অস্ত্র ও গোলাবারুদ বাংলাদেশের বান্দরবান কুকি-চিন ন্যাশনাল আর্মি নামে একটি সন্ত্রাসী গোষ্ঠীর কাছে পৌঁছে দেয়ার কাজ করছিলো তারা। এই ঘটনায় সীমান্তে নজরদারি বাড়িয়েছে ভারতীয় পুলিশ।

 

জনপ্রিয়