রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৪:১১, ২৩ মে ২০২৩

আপডেট: ০৯:৩৮, ২৫ মে ২০২৩

কেএনএফ’র সন্ত্রাসীদের পুতে রাখা মাইন বিস্ফোরণে নিহত ১, আহত ১

কেএনএফ’র সন্ত্রাসীদের পুতে রাখা মাইন বিস্ফোরণে নিহত ১, আহত ১

বান্দরবানের থানচি বঙ্কুপাড়া এলাকায় কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র সন্ত্রাসীদের পুতে রাখা মাইন বিস্ফোরণে মোঃ রাশেদ নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় দুলাল নামের আরেকজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) আনুমানিক সকালের দিকে এ ঘটনা ঘটে। হতাহতরা চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা বলে জানা যায়।

জানা যায়, মঙ্গলবার সকালে নবনির্মিত সীমান্ত সড়কের পাশে জঙ্গল কাটার কাজ করছিল রাশেদ ও দুলাল। এ সময় হঠাৎ মাটিতে পুঁতে রাখা মাইন বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই রাশেদ মারা যান এবং দুলাল আহত হন। পরে তাদের উদ্ধার করে থানচি হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুলালকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, উক্ত ঘটনাকে কেন্দ্র করে এলাকার মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রশাসনের ধারণা সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রাখার জন্য এই ধরনের পরিকল্পিতভাবে বিস্ফোরক তারা পুতে রেখেছে। যার কারণে বর্তমানে সাধারণ মানুষ এ পরিস্থিতির শিকার।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়