রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৭, ১ জুন ২০২৩

আপডেট: ১০:১৯, ১ জুন ২০২৩

মহালছড়ি সেনাজোন কর্তৃক ধুমনীঘাটে সুপেয় পানির ব্যবস্থা

মহালছড়ি সেনাজোন কর্তৃক ধুমনীঘাটে সুপেয় পানির ব্যবস্থা

খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন প্রকৃতির অপরুপ শোভায় সজ্জিত মহালছড়ি উপজেলার ধুমনীঘাট এলাকায় মহালছড়ি সেনা জোনের অধীনস্থ ধুমনীঘাট সেনা ক্যাম্পের আন্তরিক প্রচেষ্টায় অত্র এলাকায় একটি গভীর নলকূপ স্থাপন করা হয়েছে। এলাকাবাসীর মাঝে  নলকূপের সুবিধা পৌঁছে দিতে এবং তাদের দীর্ঘদিনের খাবার পানির দুর্ভোগ লাঘবের উদ্দেশ্যে এ গভীর নলকূপ স্থাপন করা হয়।

গত বুধবার (৩১ মে) সেনাবাহিনী কর্তৃক স্থাপিত গভীর নলকূপটি উদ্বোধন করেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহতাশিম হায়দার চৌধুরী (এএফডব্লিউসি, পিএসসি)।

এ সময় এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, এলাকার জীবন মান উন্নয়নের জন্য মহালছড়ি জোন তথা খাগড়াছড়ি রিজিয়নের প্রচেষ্টা সর্বদা অব্যাহত থাকবে৷

এ মহতী উদ্যোগের জন্য এলাকাবাসীর পক্ষে উপস্থিত জনপ্রতিনিধিগণ খাগড়াছড়ি রিজিয়ন ও মহালছড়ি সেনা জোনের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ধুমনীঘাট এলাকার প্রায় দেড়শ পরিবারের ও পার্শ্ববর্তী দুইটি স্কুলের শিক্ষার্থীদের প্রতিদিন সেনা ক্যাম্প থেকে সরাসরি সরবরাহকৃত এই সুপেয় পানি সংগ্রহ ও পান করতে পারবে।

সম্পর্কিত বিষয়: