রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৩১, ১০ জানুয়ারি ২০২২

জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন হতে হবে

জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন হতে হবে

দেশের উন্নতির অগ্রযাত্রা এক শ্রেনীর মানুষের কাছে চক্ষুশূল হয়ে দাড়িয়েছে। তারা এই উন্নয়নের অগ্রযাত্রাকে মেনে নিতে না পারায় একের পর এক হট্টগোল সৃষ্টি করতে চাই। জঙ্গিবাদের এই কুচক্রি মহলকে দমন করতে আমাদের আরো সচেতন হতে হবে।

রোববার (৯ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সুচিন্তা ফাউন্ডেশননের আয়োজনে  ‘জাগো তারুণ্য রুখো জঙ্গিবাদ ‘ প্রতিপাদ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

সেমিনারটিতে আজ সারাবেলার সম্পাদক জব্বার হোসেসেন সঞ্চালনায় এবং সুচিন্তা ফাউন্ডেশন এর পরিচালক কানতারা খানের সমন্বয়ে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদসহ বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি ফরিদ আহমেদ, বাংলাদেশ ব্লু-ইকোনোমি ক্যাম্পেইনের নির্বাহী পরিচালক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এ্যাডভোকেট নাসরিন সিদ্দিকা লিনা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,  ঢাকা মহানগর (দক্ষিণ)-এর সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। 

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক আখতার হোসেন বক্তব্য প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ছাত্রনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং জঙ্গিবাদ বিরোধী শপথ গ্রহণ করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়