• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

শিক্ষা

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

 প্রকাশিত: ২০:৫৪, ৮ আগস্ট ২০২২

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ-এর বিজ্ঞান ভবনে বিজ্ঞানাগারের আধুনিকায়নের উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। আধুনিক, বিজ্ঞান সম্মত ও তথ্যপ্রযুক্তি নির্ভর জ্ঞান শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে নবনির্মিত বিজ্ঞান ভবনে বিজ্ঞানাগার আধুনিকায়ন করা হয়েছে।

এ সময় লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর মো: আরিফ মাহমুদ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে চেয়ারম্যান ও অন্যান্য অতিথিবৃন্দ বিজ্ঞানাগারসমূহ ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নির্মিতব্য ব্রীজের কাজের অগ্রগতি সরজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পরিষদ চেয়ারম্যান শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, “আধুনিক এই বিজ্ঞানাগারের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞানভিত্তিক, তথ্যপ্রযুক্তিগত ব্যবহারিক দক্ষতা, মননশীল জ্ঞান বৃদ্ধিতে ভূমিকা রাখবে। তিনি ভবিষ্যতে যে কোনো উন্নয়নমূলক কর্মকান্ড লেকার্সের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।”

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজর মো: আরিফ মাহমুদ আধুনিক এই বিজ্ঞানাগারের আধুনিকায়নে অর্থায়নের জন্য রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করুন: