• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

শিক্ষা

ভুল পরীক্ষা কেন্দ্রে মিম, যা করল পুলিশ

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৪:৪৫, ১৫ সেপ্টেম্বর ২০২২

ভুল পরীক্ষা কেন্দ্রে মিম, যা করল পুলিশ

​​​​​​​এসএসসি পরীক্ষার্থী মিমের পাশে পুলিশ। ছবি: ভিডিও থেকে নেয়া


সকাল ১১টায় এসএসসি পরীক্ষা ছিল মিমের। হাতে কিছুটা সময় নিয়ে কেন্দ্রে রওনা হলেন ঐ পরীক্ষার্থী। তবে, নিজের কেন্দ্র ভেবে যেখানে তিনি পৌঁছলেন, সেটা তার কেন্দ্র ছিল না। মিম যখন ভুল কেন্দ্রে আসার বিষয়টি বুঝতে পারে তখনই তার সহায়তায় এগিয়ে আসেন ‘পুলিশ’।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরার একটি এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও রয়েছে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোহসিনের ফেসবুক পেইজে, যা এরই মধ্যে ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, ভুল কেন্দ্রে এসে নার্ভাস হয়ে পড়েন ঐ শিক্ষার্থী। এ সময় উত্তরা পশ্চিম থানার পুলিশ এগিয়ে আসে। মিমকে বলা হয়, ‘তুমি চিন্তা করো না মা, আমরা তোমাকে ঠিক টাইমেই মধ্যেই পোঁছে দিচ্ছি।’ এরপর মিমকে নিয়ে পুলিশের গাড়িতে তোলা হয়। তাকে নিয়ে উত্তরা গার্লস স্কুল কেন্দ্রে রওনা হয় ওই গাড়ি।

ভুল কেন্দ্র থেকে বের করে পুলিশের গাড়িতে ওঠানো পর্যন্ত প্রতি মুহূর্তে বারবার মিমকে স্বাভাবিক রাখতে কথা বলে যাচ্ছিলেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসিন পিপিএম। পুলিশ দ্রুতই মিমকে সঠিক কেন্দ্রে পৌঁছে দেয়। এরপর মিমের মুখে হাসি ফোটে, হাসি মুখে কেন্দ্রে প্রবেশ করেন।

মিমকে সঠিকভাবে পৌঁছে দেওয়া হয়েছে কি না সেটাও দায়িত্বরত কর্মকর্তার কাছ থেকে নিশ্চিত হন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসিন পিপিএম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

মন্তব্য করুন: