• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

শিক্ষা

​​​​​​​রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি হিসেবে যোগদান করলেন ড. সেলিনা আখতার

নিজস্ব প্রতিবেদকঃ-

 আপডেট: ১৩:২২, ২০ সেপ্টেম্বর ২০২২

​​​​​​​রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি হিসেবে যোগদান করলেন ড. সেলিনা আখতার

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২য় ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে যোগদান করলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. সেলিনা আখতার। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় নতুন ভিসিকে রাবিপ্রবি’র উপ-উপাচার্য অধ্যাপক ড. কাঞ্চন চাকমাসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য অধ্যাপক ও কর্মকর্তা-কর্মচারীগণ ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। পরবর্তীতে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নতুন ভাইস চ্যান্সেলর ড. সেলিনা আখতার। 


উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির (আচার্য্য) আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব রোকছানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়। 

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, ‘মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর-এর অনুমোদনক্রমে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ১০ (১) ধারা অনুযায়ী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. সেলিনা আখতারকে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ করা হলো। উপাচার্য হিসেবে তার মেয়াদ হবে চার বছর।’
 

মন্তব্য করুন: