আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

বিচ্ছেদ-টাকা দুটোই চান শ্রাবন্তী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ফাইল ছবি


একজন চেয়েছিলেন সংসার করতে। অন্য জন চেয়েছেন বিচ্ছেদ। বলছি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার স্বামী রোশন সিংয়ের কথা।

বিবাদ ভুলে অভিনেত্রী স্ত্রীর সঙ্গে নতুন জীবন চেয়েছিলেন রোশন। স্ত্রীকে ঘরে ফেরাতে গত জুলাই মাসে মামলা করেছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। রোশনের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। 

গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কোনোভাবেই আর স্বামীর সঙ্গে থাকতে রাজি নন অভিনেত্রী। শুধু বিচ্ছেদই চাননি, দাবি করেছেন খোরপোশও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমে রোশন বলেছেন, খোরপোষের মামলার কোনো কাগজপত্র আমার কাছে এসে পৌঁছয়নি। তাই এ বিষয়ে আমি এখনো কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।

শ্রাবন্তীর বিরুদ্ধে রোশনের অভিযোগ বিস্তর। রোশন জানিয়েছেন, শ্রাবন্তী তাকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন ঘনিষ্ঠ বৃত্তে। তাকে নাকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী। এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তার।

ইনস্টাগ্রামে পরোক্ষ কাজিয়া থেকে আইন-আদালত। কোন দিকে এগোবে রোশন-শ্রাবন্তী সমীকরণ? সেটাই এখন দেখার।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি