আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

নায়ক প্রসেনজিতের এ কী হাল!

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত


আশির দশকের শেষ দিকে তার উত্থান। এরপর একাই রাজত্ব করেছেন টালিউডের সিনেমায়। অনেক নায়ক এসেছেন, জনপ্রিয় হয়েছেন। কিন্তু তার সঙ্গে টক্কর দিতে পারেননি কেউই। এজন্য কলকাতার সিনেমা বলতেই যার নামটি সর্বাগ্রে উচ্চারিত হয়, তিনি বুম্বদা; প্রসেনজিৎ চ্যাটার্জি।

একটা সময় নায়ক চরিত্রে পর্দা কাঁপিয়েছিলেন প্রসেনজিৎ। তবে ২০১০ সালের পর থেকে একেবারে অন্য এক অভিনেতা হয়ে তিনি মুগ্ধতা ছড়াচ্ছেন। একের পর এক গল্পনির্ভর সিনেমায় নিজের ম্যাজিক্যাল পারফর্মেন্স দিয়ে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন।

প্রতিটি সিনেমাতেই প্রসেনজিৎ ভিন্ন অবতারে হাজির হন। সেই বৈশিষ্ট্য ধরে রেখে আবারো চমকে দিলেন অভিনেতা। সোমবার (১৫ নভেম্বর) বিকালে নিজের ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। সেখানে তাকে দেখে বিস্মিত হবেন যে কেউ।

ছবিতে দেখা যায় পুকুর ঘাটের পাকা আসনে পা তুলে বসে আছেন একজন বয়োজ্যেষ্ঠ ব্যক্তি। তার মাথায় টাক, দাঁড়ি-গোঁফ কাঁচাপাকা, পরনে লুঙ্গি, দৃষ্টি মলিন আর মুখে আলতো হাসি। ভালোভাবে খেয়াল করলে বোঝা যায়, ইনি আসলে প্রসেনজিৎ!

ছবির ক্যাপশনেই প্রসেনজিত বুঝিয়ে দিয়েছেন, তার এই হাল কেন। এই রূপ তিনি মূলত নতুন সিনেমা ‘আয় খুকু আয়’-এর জন্য ধারণ করেছেন। সিনেমাটি নির্মাণ করছেন শৌভিক কুণ্ডু। প্রযোজোনা করছেন সুপারস্টার জিৎ।

এই সিনেমায় প্রসেনজিতকে দেখা যাবে দুটি চরিত্রে। একটি হলো বাবার চরিত্র, যার মেয়ে হিসেবে থাকছেন দিতিপ্রিয়া রায়। এছাড়া ছোট একটি চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি