• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

বিনোদন

ফের উপস্থাপনায় সুবর্ণা মুস্তাফা

 আপডেট: ০০:০০, ৩০ নভেম্বর ১৯৯৯

ফের উপস্থাপনায় সুবর্ণা মুস্তাফা

দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। অভিনয়গুণে এবং ব্যক্তিত্বের কারণে তার সহকর্মীদের কাছেও দারুণ শ্রদ্ধার, ভালোবাসার এবং অন্তরের একজন মানুষ।

এমন বহু অভিনয়শিল্পী আছেন, যাদের প্রিয় অভিনেত্রীর তালিকায় সবার আগে সুবর্ণা মুস্তাফার নাম। এ প্রজন্মেরও অনেকের আইডল তিনি। এই গুণী অভিনেত্রীকে ফের দেখা যাবে উপস্থাপনায়।

আসছে ১৬ জানুয়ারি থেকে নিউজ ২৪ চ্যানেলে শুরু হতে যাচ্ছে সুবর্ণা মুস্তাফার উপস্থাপনায় ‘কুইজিং টাইম’। সপ্তাহের প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ১১টায় প্রচারিত হবে নতুন এই কুইজ শো। এখানে অংশ নিবেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ৩২ শিক্ষার্থী।

জানা গেছে, এই প্রতিযোগিতার জন্য এরই মধ্যে ৩২ প্রতিযোগী বাছাই করা হয়েছে। চারজন করে তাদের মোট আটটি দলে ভাগ করা হয়েছে। দ্বিতীয় ধাপে টিকে থাকবে ২৪ জন এবং তৃতীয় ধাপে ১২ প্রতিযোগী। ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হবে চারজন। ২২ পর্বের প্রতিযোগিতাটির ফাইনাল অনুষ্ঠিত হবে ২৮ মার্চ। বিজয়ী পাবে ট্রফি ও পাঁচ লাখ টাকার শিক্ষাবৃত্তি। রানার আপ পাবে ট্রফি ও তিন লাখ টাকার শিক্ষাবৃত্তি।

এরই মধ্যে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে, এই কুইজ শোর শুটিং শুরু হয়েছে। এর আগেও মাছরাঙা টেলিভিশনে কুইজ শো ‘মিশন টেলিভিশন’ উপস্থাপনা করেছিলেন এ অভিনেত্রী।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: