রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১০:০২, ১১ নভেম্বর ২০২১

নিজেদের নাটকের গানে পারফর্ম করলেন নিশো-মেহজাবীন, মুগ্ধ ভক্তরা

নিজেদের নাটকের গানে পারফর্ম করলেন নিশো-মেহজাবীন, মুগ্ধ ভক্তরা

ছবি: সংগৃহীত


ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই দুই জুটি উপহার দিয়েছেন একাধিক দর্শকপ্রিয় নাটক। এবার এই জুটির একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, একটি স্টেজে দাঁড়িয়ে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। সাদা রঙের কেডসের সঙ্গে কালো রঙের প্যান্ট-শার্ট পরেছেন নিশো। অন্যদিকে মেহজাবীনের পরনেও প্যান্ট-শার্ট।

এক পর্যায়ে ‘বুক চিন চিন করছে হায়’ গানের সঙ্গে নাচতে শুরু করেন তারা। ২১ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে নিশো-মেহজাবীনের দারুণ পারফরম্যান্স নজর কেড়েছে নেটিজেনদের। আর সেই ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

প্রিয় জুটির এমন পারফরম্যান্স দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন ভক্তরা।

আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে নিয়ে পরিচালক মহিদুল মহিম নির্মাণ করেন একক নাটক ‘শিল্পী’। চলতি বছরের ১৮ জানুয়ারি মুক্তি পায় নাটকটি। এ নাটকের জন্য পরিচালক ‘বুক চিন চিন করছে হায়’ গানটি রিমেক করেন। আর এই গানের সঙ্গে পারফর্ম করেন এই জুটি। তারই কিছু ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নতুন করে ভাইরাল হওয়া ভিডিওটিতে এই গানে পারফর্ম করেছেন নিশো-মেহজাবীন।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাস্তব’ সিনেমায় ব্যবহার করা হয় ‘বুক চিন চিন করছে হায়’ গানটি। কবীর বকুলের লেখা এই গানে কণ্ঠ দেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। আর ঠোঁট মিলিয়েছিলেন চিত্রনায়ক মান্না ও পূর্ণিমা। এই গান ব্যবহার করা হয় নাটকটিতে। গানটি কাভার করেছেন জাহেদ পারভেজ পাভেল ও তাসনিম আনিকা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়