রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:১২, ১২ ডিসেম্বর ২০২১

‘মিশন এক্সট্রিম’ দেখতে একসঙ্গে ১৬০০ দর্শকে পরিপূর্ণ হল

‘মিশন এক্সট্রিম’ দেখতে একসঙ্গে ১৬০০ দর্শকে পরিপূর্ণ হল

সংগৃহীত ছবি


বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দেখার জন্য দর্শকদের আগ্রহের কমতি নেই। বরং তা বাড়ছেই। এদিকে শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রায় ১৬০০ ছাত্র-ছাত্রী একসঙ্গে উপভোগ করলেন পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’।
উগ্রবাদ বা সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামূলক এই চলচ্চিত্রটি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ৪২তম ব্যাচের র‍্যাগ অনুষ্ঠান উপলক্ষে কপ ক্রিয়েশন ও র‍্যাগ কমিটি যৌথভাবে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করে। কানায় কানায় পরিপূর্ণ ছিল পুরো মিলনায়তন। অনেকে ফ্লোরে বসেও সিনেমাটি উপভোগ করেন।

এই প্রদর্শনীতে সিনেমাটির অন্যতম পরিচালক প্রযোজক ও লেখক সানী সানোয়ার উপস্থিত ছিলেন। তিনিও এই বিশ্ববিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্র।

এ নিয়ে সানী সানোয়ার বলেন, জাবি হচ্ছে আমার নিজের ঘর। এখানে কতশত স্মৃতি জড়িয়ে। আমার প্রথম পরিচালিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিজের বিশ্ববিদ্যালয়ে প্রদর্শনের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না! ছোট-ভাই বোনরা যেভাবে ভালোবাসা দেখিয়েছে, সত্যিই আমি বাকরুদ্ধ।

সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ৩ ডিসেম্বরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পায়। পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ