• রাঙামাটি

  •  বুধবার, মে ২৫, ২০২২

বিনোদন

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সেক্রেটারি জায়েদ

 প্রকাশিত: ০৯:২৯, ২৯ জানুয়ারি ২০২২

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সেক্রেটারি জায়েদ

ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান- ফাইল ফটো


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ২০২২-২৪ মেয়াদে সভাপতি পদে জয়ী হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

আর নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান। জানা গেছে, জায়েদের চেয়ে ২ ভোট কম পেয়েছেন অভিনেত্রী নিপুণ।

সর্বশেষ পাওয়া তথ্যে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন। আর অভিনেত্রী শাহানূর যুগ্ম সম্পাদক পদে জয়ী হয়েছেন।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন জয়ী হয়েছেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী।

এছাড়া কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মিশা-জায়েদ প্যানেল থেকে অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু আর কাঞ্চন-নিপুণ প্যানেলের ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮। এর মধ্যে ৩৬৫ জন ভোট দিয়েছেন। আর বাতিল হয়েছে ৭টি ভোট।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসেবে বি এইচ নিশান ও জাহিদ হোসেন রয়েছেন।

এর আগে, শুক্রবার সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। বিএফডিসিতে সমিতির স্টাডি রুমে এ ভোটগ্রহণ চলে। এ সময় বিএফডিসি জুড়ে ছিলো কড়া নিরাপত্তা।

এবারের নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন। সরেজমিনে দেখা যায়, সকাল ৯টার আগেই বিএফডিসিতে হাজির হন বেশ কয়েকজন তারকা। এর মধ্যে ছিলেন মিশা সওদাগর, ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস, নিপুণ, জায়েদ খান, ডিএ তায়েব প্রমুখ।

ভোট শুরুর আগ মুহূর্তে সাংবাদিকদের মুখোমুখি হন মিশা সওদাগর। তিনি বলেন, সুন্দর, স্বাভাবিক পরিবেশে সবাই ভোট দেবেন। সকালে নির্বাচন কমিশন থেকে আমাকে ও কাঞ্চন ভাইকে ডেকেছেন। আমরা ব্যালট পেপার দেখেছি। ২৩৪ নম্বর ব্যালটে একটু ভুল ছিল। সেজন্য আমাদের সবার সম্মতিক্রমে সেটা বাতিল করা হয়েছে।

মন্তব্য করুন: