• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিনোদন

কাল থেকেই আসছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’

বিনোদন ডেস্কঃ-

 প্রকাশিত: ১৩:৩২, ৫ মার্চ ২০২২

কাল থেকেই আসছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় উঠে আসে কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশাসহ বেশ কিছু চরিত্র। কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির তৃতীয় সিজন পর্যন্ত প্রচার হয়।

এতো গেলো পুরনো খবর, কিন্তু নতুন খবর হলো আগামীকাল (৬ মার্চ) থেকে আসছে ব্যাচেলর পয়েন্টের এর চতুর্থ সিজন। দর্শক চাহিদার উপর ভিক্তি করেই এমন সিদ্ধান্ত নেন পরিচালক কাজল আরেফিন অমি।

‘ব্যাচেলর পয়েন্ট’ এর জনপ্রিয় চরিত্রগুলোর ফেসবুক স্ট্যাটাস থেকে এমনটাই জানা যায়। নাটকের কাবিলা খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ, হাবু ভাই খ্যাত অভিনেতা চাষী আলম, মিশু সাব্বির, শিমুল এবং পরিচালক কাজল আরেফিন অমি তাদের সোশ্যাল মিডিয়ায় একটি তারিখ পোস্ট করেন। আর সেটি হলো ০৬.০৩.২০২২। একই নাটকের জনপ্রিয় সব চরিত্রের একই তারিখ দেখে নাটকপ্রেমিরা এটা ধরেই নিয়েছেন আগামীকাল থেকে তাদের প্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্ট আবার দেখতে পারবেন।

 

চাষী আলমমের ফেসবুক পোস্ট

 

 

পরিচালক কাজল আরেফিন অমির ফেসবুক পোস্ট

 

 

মিশু সাব্বিরের ফেসবুক পোস্ট

 

 

জিয়াউল হক পলাশের ফেসবুক পোস্ট

 

 

শিমুল শর্মার ফেসবুক পোস্ট

 

এর আগে ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকটি প্রচারিত হতো ভিডিও স্ট্রিমিং সাইট ইউটিউবের ‘ধ্রুব টিভি’ চ্যানেলে। সেসময় চ্যানেলটির কর্ণধার ধ্রুব গুহ জানান, ধারাবাহিক নাটকটি দেখা যাবে আসছে জানুয়ারিতে।

তিনি বলেন, দর্শকরা অনেকদিন ধরেই নাটকটি নতুন সিজন দাবি করে আসছেন। সেই চাহিদার কথা মাথায় রেখেই আমরা সিজন ৪ নির্মাণ করছি। সব ঠিক থাকলে জানুয়ারিতেই দর্শকরা নাটকটির চতুর্থ সিজন দেখতে পারবেন।

কিন্তু জানুয়ারি মাস চলে গেলেও নাটকটি আসার কোন সম্ভাবনা ছিলো না। অবশেষে সবার ফেসবুক প্রোফাইলে একই তারিখ দেখে দর্শকেরা এখন অপেক্ষায় নতুন সিজনে পরিচালক এবং তাদের প্রিয় অভিনেতারা কি সারপ্রাইজ নিয়ে আসছেন? পাশাপাশি তারা এটাও বলছেন- এবার কি কাবিলার প্রেমিকা রোকেয়াকে কী দেখতে পারবেন কি না?

এমন প্রশ্নের উত্তর সময়ই পেতে অপেক্ষা করতে হবে।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ এপ্রিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, চাষি আলম, মুসাফির শোয়েব, শিমুলসহ অনেকে।

মন্তব্য করুন: