রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:১৬, ১৬ মে ২০২৩

শেষবারের মতো এফডিসিতে নায়ক ফারুক

শেষবারের মতো এফডিসিতে নায়ক ফারুক
​​​​​​​ছবি: সংগৃহীত

সদ্য প্রয়াত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহ দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে আনা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টা ১০ মিনিটে এফডিসিতে পৌঁছায় ফারুকের মরদেহ।

খ্যাতিমান এই অভিনেতা ও রাজনীতিককে শেষবারের মতো একনজর দেখতে, শ্রদ্ধা জানাতে এফডিসিতে জড়ো হয়েছেন তারকারা। ভিড় করেছেন শত শত সাধারণ মানুষও। কান্নায় ভেঙে পড়ছেন অনেকে। অনেকে চোখের পানি লুকাচ্ছেন কালো চশমার আড়ালে। আবার প্রিয় মানুষটির বিদায় মানতে পারছেন না অনেকেই।

জানা গেছে, এফডিসি থেকে ফারুকের মরদেহ নেয়া হবে চ্যানেল আই প্রাঙ্গণে। তারপর নেয়া হবে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ আসর জানাজা শেষে মরদেহ নেয়া হবে ফারুকের জন্মস্থান গাজীপুরের কালীগঞ্জে। সেখানে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

এর আগে, মঙ্গলবার সকাল ৭টা ৪০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ফারুকের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে শেষবারের মতো তাকে নেয়া হয় উত্তরার বাসভবনে।

সেখানে কিছু সময় রাখার পর বেলা ১১টা ৪০ মিনিট নাগাদ কেন্দ্রীয় শহিদ মিনারে নেয়া হয় ফারুকের মরদেহ। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। রাষ্ট্রীয়ভাবে দেয়া হয় গার্ড অব অনার।

সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারুক। দুই বছরের বেশি সময় ধরে সেখানে তিনি ভর্তি ছিলেন। লড়ছিলেন জিবিএস নামে এক বিরল নিউরোলজিক্যাল রোগে।

জনপ্রিয়