রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪৭, ১৫ ডিসেম্বর ২০২০

শহীদ ডা. ফজলে রাব্বির ৪৯তম মৃত্যুবার্ষিকী আজ

শহীদ ডা. ফজলে রাব্বির ৪৯তম মৃত্যুবার্ষিকী আজ

শহীদ ডা. ফজলে রাব্বি


শহীদ ডা. ফজলে রাব্বির ৪৯তম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার। ১৯৭১ সালের এই দিন বিকেলে পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের দোসর আলবদররা ডা. রাব্বিকে তার সিদ্ধেশ্বরীর বাসা থেকে ধরে নিয়ে যায়। ওই রাতেই তাকে নির্মম ভাবে হত্যা করে। পরে ১৮ ডিসেম্বর রায়েরবাজার বধ্যভূমি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ফজলে রাব্বি ছিলেন ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন ও কার্ডিওলজি বিভাগের অধ্যাপক।

প্রথিতযশা এই প্রগতিশীল চিকিৎসকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এদিন পরিবারের পক্ষ থেকে তার সমাধিতে পুস্পস্তবক অর্পণ ও দরিদ্রদের খাবার বিতরণ করা হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়