• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

ইত্যাদি

স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 প্রকাশিত: ১৭:৪৮, ২৫ ডিসেম্বর ২০২১

স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বাঘাইছড়ি,প্রতিনিধিঃ- “নান্দনিক বাঘাইছড়ির জন্য আমরা” এই স্লোগানকে বুকে ধারণ করে একঝাক তরুণ তরুণীদের নিয়ে ২০১৮ সালের ২৫ ডিসেম্বর প্রতিষ্ঠিত হওয়া সামাজিক সেবামূলক অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ নভেম্বর) দিনব্যাপী নানা আয়োজনের অংশ হিসেবে সকাল ১০টায় হৃদয়ে বাঘাইছড়ি অস্থায়ী কার্যালয় থেকে শোভাযাত্রা বের হয়ে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়। একইদিন বিকাল ৩টায় কাচালং সরকারী ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে হৃদয়ে বাঘাইছড়ি প্রধান সমন্বয়ক জুয়েল দেব এর সভাপতিত্বে এবং মোঃ নজরুল ইসলাম ও জয়া দে এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৭ বিজিবি মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার হোসেন ভূইয়া পিএসসি, আর্টিলারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, পৌর মেয়র জাফর আলী খান,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, কাচালং সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সম্মনিত সভাপতি দিলীপ কুমার দাশ, সাবেক পৌর প্রশাসক নিজাম উদ্দিন বাবু, হৃদয়ে বাঘাইছড়ির উপদেষ্টা মোঃ সিরাজুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও হৃদয়ে বাঘাইছড়ির সদস্য এবং অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় হৃদয়ে বাঘাইছড়ির পক্ষ থেকে অতিথিদের মধ্যে তাদের সম্মানার্থে সম্মাননা স্বারক ও হৃদয়ে বাঘাইছড়ির টি-শার্ট তুলে দেওয়া হয় এবং উক্ত সংগঠনের সক্রিয় সদস্যদের সামাজিক কাজে অনুপ্রাণিত করার জন্য সম্মাননা দেওয়া হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠনের সমৃদ্ধি কামনায় নানা রকম উদ্যোগ গ্রহণ করে সামাজিক সংগঠনটি। এ সময় অতিথিগণ ও সকল সদস্যদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীর টি-শার্ট প্রদান, সকল সংগঠনের প্রতিনিধি উক্ত প্রোগ্রাম বাস্তবায়নের সহযোগিতা করায় বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ এবং সর্বশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীর সমাপ্তি ঘোষণা করা হয়।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: