রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১৪:০৩, ৭ জানুয়ারি ২০২২

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি, আইসিইউ থেকে কেবিনে অভিনেতা

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি, আইসিইউ থেকে কেবিনে অভিনেতা

সোহেল রানা


অভিনেতা সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এজন্য তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, বৃহসস্পতিবার রাতে আব্বুকে কেবিনে নেওয়া হয়েছে। তার অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

জানা গেছে সোহেল রানা বর্তমানে রাজধানীর ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ২৫ ডিসেম্বর রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মূলত করোনা উপসর্গ নিয়েই চিকিৎসকের দ্বারস্থ হন তিনি। এরপর করোনা শনাক্ত হয় তার শরীরে।

করোনা ও বার্ধক্যজনিত কারণে সোহেল রানার অবস্থার অবনতি হতে থাকে। এ কারণে তাকে লাইফ সাপোর্টে পর্যন্ত নেওয়া হয়েছিল।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়