• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

রাঙ্গামাটি

জুরাছড়িতে কোভিড-১৯ দ্বিতীয় ডোজের গণটিকা শুরু

​​​​​​​প্রথম ডোজ প্রদান অব্যাহত রয়েছে

জুরাছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৪:২৭, ২৮ মার্চ ২০২২

জুরাছড়িতে কোভিড-১৯ দ্বিতীয় ডোজের গণটিকা শুরু

সারা দেশের মতোই রাঙামাটির জুরাছড়ি উপজেলায় কোভিড-১৯ গণটিকা ২য় ডোজ প্রদান শুরু হয়েছে। ৩০ মার্চ পর্যন্ত এর কার্যক্রম অব্যাহত থাকবে।

সোমবার (২৮ মার্চ) জুরাছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অনন্যা চাকমা কোভিড-১৯ গণটিকা ২য় ডোজ প্রদান কার্যক্রম পরিশর্দন করেন। তিনি সকালে বনযোগীছড়া ইউনিয়ন ছোট পানছড়ি ও জুরাছড়ি ইউনিয়ন পরিষদের টিকা প্রদান কেন্দ্র পরির্দশন করেন। এ সময় নারীদের উপস্থিতি বেশী লক্ষ করা যায়।

জুরাছড়ি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে টিকা গ্রহণকারী সান্তনা (২৬), সবিতা (৩৭), জ্ঞানেন্দ্র লাল চাকমা (৫৯) জানান, কোন ভোগান্তি ছাড়াই ঘরে কাছে টিকা মারতে পেরে আমরা অনেক খুশি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য বিভাগের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি।

ছোট পানছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিকা কর্মী ভদ্রা চাকমা বলেন, সকাল থেকে উৎসাহিত ভাবে পাড়াবাসী টিকা নিতে আসছে।

জুরাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমন চাকমা জানান, কোভিড-১৯ এর গণটিকা প্রদান কার্যক্রম পরিচালনায় প্রান্তিক জনগোষ্ঠীরা খুবই সহজে টিকা নিতে পারছে।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনন্যা চাকমা জানান, জুরাছড়ি উপজেলায় ২৮-৩০ মার্চ পর্যন্ত  পর্যায়ক্রমে প্রায় ২ হাজার ৫শ’ জন কে ২য় ডোজ প্রদান করা হবে। এছাড়া প্রতিটি কেন্দ্রে বাদপরা জনগোষ্ঠীদের প্রথম ডোজ টিকা প্রদান অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ বলেন, উপজেলায় সারা দেশের মতোই কোভিড-১৯ গণটিকা ২য় ডোজ প্রদান করা হচ্ছে।  

মন্তব্য করুন: